1. প্রচ্ছদ
  2. জাতীয়
  3. সারাবাংলা
  4. রাজনীতি
  5. রাজধানী
  6. আন্তর্জাতিক
  7. আদালত
  8. খেলা
  9. বিনোদন
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. স্বাস্থ্য
  13. তথ্য-প্রযুক্তি
  14. চাকরির খবর
  15. ভাবনা ও বিশ্লেষণ
  16. সাহিত্য
  17. মিডিয়া
  18. বিশেষ প্রতিবেদন
  19. ফটো গ্যালারি
  20. ভিডিও গ্যালারি
খোকসায় ট্রাকের পথসভা

  নির্বাচিত হলে ওসমানপুর খোকসা সেতু ১৫ দিনের মধ্যে উদ্বোধন করব: আব্দুর রউফ

 কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩০, ২০২৩, ০২:০৪ পিএম   নির্বাচিত হলে ওসমানপুর খোকসা সেতু ১৫ দিনের মধ্যে উদ্বোধন করব: আব্দুর রউফ

কুষ্টিয়াঃ নির্বাচিত হলে ওসমানপুর খোকসা সেতু ১৫ দিনের মধ্যে উদ্বোধন করব। জনগণের সকল আশা পূরণের অঙ্গীকারবদ্ধ নিয়েই আমি আপনাদের কাছে এসেছি ট্রাক মার্কার ভোট নিতে। আপনারা ট্রাকপতিকে সিল দিয়ে আমাকে জয়যুক্ত করে খোকসা এবং কুমারখালীবাসীর উন্নয়ন করার সুযোগ দিন। 


শনিবার সকাল সাড়ে এগারোটার সময় কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডের নির্বাচনে জনসভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধান অতিথির বক্তৃতায় স্বতন্ত্র প্রার্থী ট্রাক-প্রতিক নিয়ে আব্দুর রউফ এই কথা বলেন। 


নির্বাচনে প্রচারণা অনুষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং খোকসা পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিকের সভাপতিকে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান।


উক্ত পথসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওহিদুজ্জামান ডাবলু, খোকসা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু,  শোমসপুর পরিষদের চেয়ারম্যান বদরুদ্দীন খান, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খান সহ উপজেলা ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ মহিলা লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ।

 
বক্তারা বলেন দেশের উন্নয়নের স্বার্থে ট্রাক মার্কা প্রতীকে ভোট দিয়ে আব্দুর রবকে জয়যুক্ত করতে পারলে আগামীতে খোকসা কুমারখালী বাসের ভাগ্যের উন্নয়ন করা সম্ভব হবে কারণ উনি বিগত সময়ে এমপি হয়ে খোকসা কুমারখালীতে যে উন্নয়ন সাধন করেছে আগামীতেও তিনি তা বাস্তবায়ন করবেন বলেও বক্তারা উল্লেখ করেন। 
এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায়ই চারশতা দেখ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে
Small Banner